শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বগুড়ায় ৩ জনের মৃত্যু, রেকর্ড আক্রান্ত

বগুড়ায় ৩ জনের মৃত্যু, রেকর্ড আক্রান্ত

স্বদেশ ডেস্খ:

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে তিনজনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন রেকর্ড সংখ্যক ১৫২ জন। এদের মধ্যে রয়েছেন চিকিৎসক, সাংবাদিক, পুলিশ, নার্স ও শিশু। এ নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত এক হাজার ৫৫৪ জন। এ ছাড়া সুস্থ হয়েছেন ৯৫ জন ও মৃতের সংখ্যা ১৭।

সোমবার রাতে বগুড়া সিভিল সার্জনের কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. ফারজানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

একদিনে আক্রান্তদের মধ্যে ১২৪ জনের তথ্য জানালেও ২৮ জনের তথ্য জানায়নি স্বাস্থ্য বিভাগ।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পাওয়া ১৮৭টি ফলাফলে বগুড়ার ৯৪ ও টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে ৬৮টি নমুনা পরীক্ষার ফলাফলে ৩০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। বাকি ২৮ জন আক্রান্তের ব্যাপারে বিস্তারিত জানায়নি স্বাস্থ্য বিভাগ।

এদিকে জেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১২ হাজার ১৮৬টি। এর মধ্যে সোমবার পর্যন্ত পরীক্ষা শেষ হয়েছে নয় হাজার ৩৩০টি অর্থ্যাৎ পরীক্ষাধীন রয়েছে দুই হাজার ৮৫৬টি নমুনা।

বিভিন্ন এলাকা থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, নমুনা দেয়ার পর সাত দিনেও পরীক্ষার ফলাফল পাওয়া যাচ্ছে না। এতে সন্দেহভাজনরা অনেকটা আতঙ্কে রয়েছে। তারা দ্রুত পরীক্ষার দাবি জানিয়েছে।

এদিকে বগুড়ায় কর্মরত ১৪ জন সাংবাদিক করোনায় আক্রান্ত হওয়ায় বগুড়া প্রেসক্লাব বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ফলে সোমবার সকাল থেকে তালা ঝুলছে বগুড়া প্রেসক্লাবে। করোনা পরিস্থিতির উন্নতি না হলে ক্লাব খোলার সম্ভাবনা নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877